আপনার ইমু হ্যাক হয়েছে বা আপনার অজান্তেই অন্য কেউ ব্যবহার করতেছে ? এখনি সেই মোবাইল থেকে আপনার ইমু ডিলিট করে নিন ১০০% কাজ করবে।

Encrypting your link and protect the link from viruses, malware, thief, etc! Made your link safe to visit.



আপনার ইমু অন্য কেউ ব্যবহার করতেছে আপনি জানেন এখন কি করে সেই আইডি ডিলেট করবেন তার মোবাইল থেকে। মনে করেন আপনি আপনার গালফ্রেন্ডকে আপনার imo দিলেন দেখার জন্য কিন্তু আপনি দিয়েছেন দেখে ডিলিট করে দেওয়ার জন্য কিন্তু সে দেয়নি এখন আপনি নিজে সেটা শিওর হওয়ার জন্য কি করে জানবেন যে আপনার imo সত্যি অন্য কেউ ব্যবহার করতেছে না। আজকের পোস্ট পড়ে সেটা জেনে নিতে পারবেন।

আপনার ইমু হ্যাক হয়েছে অথবা আপনার অজান্তেই অন্য কেউ ব্যবহার করতেছে ?  তাহলে আজকের এই পোস্ট আপনার জন্য। আজকে আপাকে দেখাতে যাচ্ছি কিভাবে আপনি আপনার ইমু অন্য কারও মোবাইল থেকে ডিলেট করবেন। আমাদের এই রকম প্রায় হয় যে কারও imo আরেকজন ব্যবহার করতেছে ত এখন কিভাবে সেটা থেকে মুক্তি পাওয়া যাবে এটা নিয়ে আমরা অনেকেই ইতিমধ্যে চিন্তায় ছিলাম। আজকে এই পোস্ট পড়ে আপনি আপনার imo কে হ্যাকিং থেকে রক্ষা করতে পারবেন এবং আপনার imo অন্য কেউ ব্যবহার করতেছে কিনা সেটা জানতে পারবেন এবং কোন মোবাইলে ব্যবহার করতেছে সবকিছু দেখা যাবে।

তার জন্য আপনার কি কোন আলাদা সফটওয়্যার লাগবে?
উত্তর হচ্ছে না। আপনার শুধু ঐসিমটা থাকতে হবে এবং আপনার imo beta বা imo latest version Download করা থাকতে হবে।

যাদের imo beta বা imo latest version নেই তারা নিচের লিংকে ক্লিক করে আপডেট করে নিন অথবা ডাউনলোড করে নিন।
Link Google Play Store: 👉👇



এবার চলুন আমরা আসল কাজে নেমে পড়ি। তার জন্য আপনি নিচের নিয়ম গুলো খুব মনোযোগ দিয়ে অনুসরণ করুন সঠিকভাবে কাজ করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করা বাধ্যতামূলক।
প্রথমে মনে করেন আপনার একটা imo আপনি আপনার মোবাইলে ব্যবহার করেন এখন আপনার অজান্তেই অন্য একজন আপনার সেই একই imo তার মোবাইলে ব্যবহার করতেছে। ত এখন প্রথমে আপনার মোবাইলে আপনার imo তে ক্লিক করুন বা প্রবেশ করুন।
সমস্যা হলো স্কিনশট ফলো করতে পারবেন।
আপনার imo তে যাওয়ার পর  ৩ ভাজেঁর চিহ্ন টা তে ক্লিক করুন ( অনেকের মোবাইলে ➕ এই চিহ্ন থাকতে পারে। এটা থাকলে এটাতে ক্লিক করুন)



এবার Setting এ ক্লিক করুন



এবার imo Account Setting এ ক্লিক করুন



এবার দেখুন Manage Device ঠিক সেই জায়গায় ক্লিক করলে আপনার imo যেখানে যেখানে বা অন্য যারা বা যে আপনার imo ব্যবহার করতেছে সেটা মোবাইলের নামসহ দেখা যাবে। নিচে দেখুন



দেখুন আমার একটা imo beta ইমুতে আর অন্যটা imo  নামক ইমুতে খোলা আছে। দেখুন App এর ভার্সন সহ দেওয়া আছে।



এবার আপনার device ছাড়া যে বা অন্য মোবাইল থেকে আপনার imo ডিলিট করে দেওয়ার জন্য যে ডিভাইস টা থেকে ডিলেট করবেন সেটাতে ক্লিক করুন।
নিচের মত



এবার ডিলিট লেখাতে ক্লিক করুন



এবার আপনার মোবাইলে একটা Code আসবে সেটা বসিয়ে Delete এ ক্লিক করুন। বেশ আপনার imo এখন সেই মোবাইল থেকে ডিলিট হয়ে গেল।



তার মোবাইলে প্রথমে ১ মিনিট আপনার সবকিছু ছাড়া imo খোলা থাকবে। ১ মিনিট পরে অটো ডিলিট হয়ে তার কাছে আবার ফোন নাম্বার খুঁজবে অর্থাৎ নতুন করে imo খোলার জন্য বলবে। সে আর খুলতে পারবে না। কারণ আবার খুলতে চাইলে কোড লাগবে।


আশা করি আজকের পোস্ট টা আপনাদের একটু হলেও উপকারে আসবে। পোস্ট টা সম্পর্কে একটা মন্তব্য করতে ভুলবেন না।

কিওয়ার্ড এর জন্য  :
How to delete your imo from others Mobile,how to delete imo,how protect your imo from hack,how to see who use your imo without your permission,imo hack security, imo safety, imo latest version download, imo latest version feature, how to delete imo, how to manage your imo,how to get your imo id safe,how to know who use your imo id without knowing you.

0 Response to "আপনার ইমু হ্যাক হয়েছে বা আপনার অজান্তেই অন্য কেউ ব্যবহার করতেছে ? এখনি সেই মোবাইল থেকে আপনার ইমু ডিলিট করে নিন ১০০% কাজ করবে। "

Post a Comment

Match 1

Article 2

P last